Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Santanu Indra

Romance

2  

Santanu Indra

Romance

পরিত্যক্ত

পরিত্যক্ত

1 min
116


ওই, চলে যাচ্ছিস! 

কি নিয়ে থাকব? 

তোর লালচে চুলের গভীরে 

হারিয়ে যাওয়ার ডাক; 

তোর ভুরুর ভাঁজের উত্তুঙ্গতা; 

তোর চোখের তারার সম্মোহন; 

তোর শ্বাসের গোপন ওম্; 

তোর আধখোলা কমলা-কোয়ায় 

 কালবোশেখী উল্লাসি-নিঠুর হাসি । 

শূণ্য, নিঃস্ব, পরাজিত, হতোদ্যম ! 

কি নিয়ে থাকব বলে তো যা !


নতুন ঘরটায় রং করেছি, বুলু ; 

না-কপাট দোর, বাইরে আকাশ বুলু ; 

মেঝেতে টালি, রং বুলু ; 

রাত-আলোটা বুলু ; 

বাসর-শয্যার চাদর, ওয়ার বুলু । 

শূণ্য বাসা'টায় আজ‌ও রোশনি , 

তোমার মন্দির, দেবী তুমি । 

মূক, বোকা পূজারী । 

প্রেমের ফুলের মালায় অঞ্জলী, 

ভালবাসার নৈবেদ্যে তোমার অর্চনা।।  



Rate this content
Log in

Similar bengali poem from Romance