STORYMIRROR

Nikhil Mitra Thakur

Classics

4  

Nikhil Mitra Thakur

Classics

সুযোগ সন্ধানী

সুযোগ সন্ধানী

1 min
5


সুযোগ সন্ধানী

নিখিল মিত্র ঠাকুর 

৭/২/২৪


কি করে যে বলি তাকে

    ভাবছো যাকে বন্ধু বলে

পাচ্ছ যাকে এখন ডেকে 

   আছে সে সুযোগের ছলে।


মুখে শোনায় মিষ্টি কথা

     বুকে ঝরে বিষের ধারা

ভুলায় সে সাময়িক ব্যথা,

    স্বার্থ মিটলে দেয়না সাড়া।


তাদের যতো তৃপ্তি ভানে,

   আসলে কি কেউ নাহি জানে,

খিদে তো নেই তাদের মানে,

    সুযোগ পেলেই আঘাত হানে।



Rate this content
Log in

Similar bengali poem from Classics