Ujjal Mitra

Abstract Fantasy Romance

4.9  

Ujjal Mitra

Abstract Fantasy Romance

সমুদ্র আর তুমি

সমুদ্র আর তুমি

1 min
4.1K


জানো আমি সমুদ্র খু্ব ভালোবাসি,

তোমায় দিতে চাই খানিকটা সমুদ্র, সাথে গভীরতা একরাশী।


সেই যে আমার চোখ বেঁধে দিলে, শুরু হলো খেলা কানা মাছি!

অতল গভীরে খুঁজেছি তোমায়, বলো কেমনে বাঁচি?

দিতে চাই খানিকটা সমুদ্র, সাথে গভীরতা একরাশী।


উপর থেকে দেখো ঢেউ, উচ্ছলে পরা জলরাজি!

একটু গভীরে ডুব দিয়ে দেখো,

কত শান্ত, এক অন্য জগৎ, মণি মুক্তায়ে ঠাশা-ঠাশি!

তাই সমুদ্র বড় ভলোবাসি।


কত মন রোজ মুখ দেখে, সমুদ্র যেন নীল আরশী!

দিতে চাই কিছু নগ্ন বালু, সাথে এক তৃপ্ত নিশী।

পাথরেও ফোটাবে ফুল, কুল ভেঙে হে প্রেয়সী।

গান শোনাবে সমুদ্র, ভালোবেসে পরবাসী।


তুমি যদি আমায় ভুলে যাও কিম্বা হও আ-রাজি,

সমুদ্র ফিরিয়ে দেয় একদিন সব কিছু এমনটাই শুনেছি।


তোমায় দিতে চাই খানিকটা সমুদ্র, সাথে গভীরতা একরাশী।


Rate this content
Log in