Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Tania Guru

Romance

3.6  

Tania Guru

Romance

সমন্বয়

সমন্বয়

1 min
225



                 

                সমন্বয়

                      

                  ✍️ - তানিয়া গুরু

  


তোর ভালোবাসাটা আর আগের মতো নেই,

আগের মতো আর রাত জেগে কথা বলিস না।

সারাদিনের ক্লান্তিটা ঘুমের কাছে ভালোবাসাকে হার মানায়!

তাও দেখ্ আমিতো মানিয়ে নিয়েছি সেই।


আগের মতো রোজ দেখা না হলেও কষ্ট হয়না তোর,

এখন সময় পেলে দেখা করিস।

জীবনপথে দৌড়তে ব্যস্ত এখন তুই,

তাই আর তোর ওপর দেখাই না জোর।


আগের মতো আর বসে থাকিনা অভিমান করে।

অভিমান ভাঙাতে ভুলে গেছিস যে!

সময় কি আর আছে তোর এতো ন্যাকামি দেখার,

তাই শুধু একটু কেঁদে নিই মনটা ভরে।


আর বলি না কেন বদলে গেছিস!

জানি তো, জীবন মানে শুধু প্রেম নয়,

কত পরিশ্রম, কত সংগ্রাম, কতকিছু আরো ও আছে।

সবটুকুই আপন করেছি, যেমন ছিলি, যেমন আছিস।


অনেক বুঝলাম, তুইও তো পারিস বুঝতে।

কখনও অভিমান ভাঙিয়ে বেড়াতে নিয়ে চল্,

দুজনে ফুচকা খাবো, পাশাপাশি হাঁটবো কিছুটা পথ।

জানিস কি ভালো লাগে, গঙ্গাধারে সূর্যডোবা দেখতে।


সত্যি বলছি, আর কিচ্ছু চাইনা বেশি,

এতেই আমার জয়, এতেই আমি খুশি।




Rate this content
Log in