Shilpi Dutta

Fantasy

0  

Shilpi Dutta

Fantasy

শরৎ মানে

শরৎ মানে

1 min
757


শরৎ মানে নীল আকাশে, সাদা মেঘের ভেলা। 

শরৎ মানে সবুজ মাঠে, সাদা কাশের মেলা। 

শরৎ মানে শিশিরবিন্দু, ঠান্ডা হিমেল হাওয়া। 

শরৎ মানে মিষ্টি হাসি, দুষ্টু চোখে চাওয়া। 

শরৎ মানে মহালয়া, চন্ডীপাঠের সুর। 

শরৎ মানে অনেক মজা, জীবন আনন্দে ভরপুর। 

শরৎ মানে মা দুর্গার, বাপের বাড়ি আসা। 

শরৎ মানে দুর্গাপূজায়, স্পেশ্যাল ভালবাসা।  

শরৎ মানে নতুন সুরে, আগমনির গান। 

শরৎ মানে দুঃখ ভুলে, আনন্দে ভরা প্রাণ। 

শরৎ মানে কমলা সাদা, শিউলি ফুলের গন্ধ। 

শরৎ মানে একঘেয়ে জীবনে, একটু নতুন ছন্দ। 


Rate this content
Log in