STORYMIRROR

Shilpi Dutta

Tragedy Inspirational

1  

Shilpi Dutta

Tragedy Inspirational

আবারও ভিজতে চাও

আবারও ভিজতে চাও

1 min
243



কেনো ফিরে ফিরে তাকাও মেয়ে, 

একরাশ আগুন বুকে নিয়ে?

ভিজতে চাও, আবারও ভিজতে চাও?

সেদিনও তো ভিজেছিলে, 

সেই রাতে ফুটপাতে।

অবচেতন হয়ে লুটিয়ে পড়েছিলে, 

জনশূন্য রাস্তায়,

ভগ্ন হৃদয় আর নগ্ন শরীরে।

তোমার যে মনে ভালোবাসা ছিল,

যে শরীরে উত্তাপ আর ভালোলাগা ছিল,

সেই রাতের বৃষ্টিতে ভিজে, 

তারা আজ বড় স্যাঁতসেঁতে। 

তাইতো আজ আর কেউ ছোঁবে না তোমায়।

তবুও তুমি আজ ভেজো বৃষ্টিতে আর চোখের জলে,

আর ধুয়ে ফেলো তোমার শরীর ও মনের যন্ত্রণা। 


Rate this content
Log in

Similar bengali poem from Tragedy