Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Anindya Biswas

Romance Classics

4  

Anindya Biswas

Romance Classics

শেষ সময়💔

শেষ সময়💔

1 min
239



শেষ স্মৃতি হিসেবে হাতে হাত ধরাই থাক;

নস্বর এ দেহ তো একদিন মিশেই যাবে,

তোমার আমার ছোট্ট খুশির মুহূর্তই মনে থাক;

দুঃখের মুহূর্তের হিসেব করলে পরের জন্মও যাবে,


প্রথম ভালোবাসার পায়রাটা নাহয় উড়তেই থাক;

শ্রান্ত হয়ে একদিন তো ধরাতে নেমেই যাবে,

মহালয়ার ভোরে আবার পাশাপাশি নাহয় হাঁটাই যাক;

কে জানে ; পরের পুজোয় এই হাঁটাই হয়তো দূরত্ব বাড়াবে,


চলো না; আজ আবার গানে গানে সুর মেলানো যাক;

কালই হয়তো রেওয়াজের অভাবে; তাল কেটে যাবে,

সময় নাহয় আজ দুজনের জন্য থমকেই যাক;

কালই নাহয় ঘড়ি আবার ঘুরতে থাকবে।।


Rate this content
Log in

Similar bengali poem from Romance