Sudeepa Mondal

Abstract Others

2  

Sudeepa Mondal

Abstract Others

সাম্য

সাম্য

1 min
423



  তুমি পুরুষ,আমি নারী

  স্বপ্ন দিয়ে ঘর বাঁধতে পারি,

  ঝড়ের মুখে হাল কভূ না ছাড়ি,

  থাকবো পাশে হোক যতই আড়ি।

   

  তাহলে কেন শুধু নারী দিবস,

 তোমায় ছাড়া যখন জীবন অবশ,

 হোক না বন্ধ এই বৈষম্য,

 তুমি, আমি আর মাঝে সাম্য।



Rate this content
Log in