Deepsikha Bhattacharya

Classics

4.4  

Deepsikha Bhattacharya

Classics

সামীপ্য

সামীপ্য

1 min
548


এই যে তুমি আমি 

এইভাবে আমরা বিন্দু বিন্দু মিশে চলেছি 

লিখে চলেছি রাশি রাশি রূপকথা

একান্ত আমাদের সময়টুকু হারিয়েছি কোনো এক নিঃশব্দ প্রতিবাদের তাড়নায় 


সাত সমুদ্রের সাথে ভেসেছি

ভাসিয়েছি কাগজের সেই নৌকো 

আমরা এইভাবে 

মন ভোলাতেও শিখেছি


Rate this content
Log in