বিকাশ দাস

Romance Classics

2  

বিকাশ দাস

Romance Classics

রোমাঞ্চ

রোমাঞ্চ

1 min
675


কাগজের প্রজাপতি বানিয়ে উড়িয়ে দিলাম হাওয়ায়

অন্ধকার ঝলমলিয়ে উঠল আমার ঘরের বারান্দায়।


চৈত্রের শেষ পাতা ছিঁড়ে এল বৈশাখ হাল খাতায়

আমার হৃদয় রইল চাপা তোমার কবিতার পাতায়।


অজান্তে হঠাৎ প্রথম চুম্বন শিহরণ মাখা উষ্ণতায়

আমার অনেক কথার আলাপ ঠোঁটের স্তব্ধতায়।


Rate this content
Log in