tina guha roy

Drama

3  

tina guha roy

Drama

রঙীন চোখ

রঙীন চোখ

1 min
1.3K


চোখে তোদের কীসের ঘোর?

          কীসে তোরা টালমাটাল?

নেশার ঘোরে রঙীন চোখ

           বাঁধন ছেঁড়া তোরা বাচাল।


কূয়োর ব্যাঙ হয়ে তোরা

            ভাবিস জীবন সার্থক,

ভাঙছে জুড়ছে জীবন তোদের

             হচ্ছে কীসব অনর্গল।


রঙীন পর্দা সরিয়ে তোরা

              আয় না ছেড়ে ঘোরের দেশ,

ডাকছে বিশ্ব দুহাত মেলে,

               ছাড় তোরা এই কদর্য-বেশ।


Rate this content
Log in