tina guha roy

Drama

3  

tina guha roy

Drama

পরশ

পরশ

1 min
1.1K


জীবন যখন জটিল,

           রাস্তা সদাই হারাই,

ক্লান্ত দেহে, বন্ধ চোখে,

            মা,তোমায় খুঁজে যায়।


তোমার হাতের পরশ,

            চোখটি বুজলে পাই,

আপনা হতেই চোখের জলে

             বালিশ ভিজে যায়।


তোমার কোলে,আদর পরশ,

             আবার ছোট্ট হতে চাই,

আঁকড়ে আমি ধরব তোমায়,

               দাও তোমার বুকে ঠাঁই।



Rate this content
Log in