Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Deep Basu

Comedy Romance

2  

Deep Basu

Comedy Romance

পুটাই (শারদ সংখ্যা)

পুটাই (শারদ সংখ্যা)

1 min
214


তোমার পাড়ায় গেছিলাম পুটাই,

দেখলাম তুমি প্যান্ডেলে ফিনিশিং টাচ দিচ্ছো পেরেক ঠুকে।

এগুলো কি তোমার কাজ? মা বলছিল পড়াশোনা না করে এসব করলে তুমি নাকি বড় হবে না।

গতবার সপ্তমীর সকালে তুমি যখন কলাবউয়ের পিছনে কাঁসর বাজিয়ে নাচতে নাচতে ঢুকছিলে, আমি তখনই বুঝেছিলাম তুমি পাগোল।

জানো পুটাই গতবার অষ্টমিতে তোমার ধুনুচি নাচ দেখে আয়েশা তোমার ফ্যান হয়েগেছিল। তোমাকে বলাই হয়নি।

তুমি যেন কেমন একটা, সেবার নবমীতে সবাই গান করলো, নাচল আর তুমি সবাইকে প্রসাদ দিয়ে বেড়ালে ফুরিপিসির সাথে।

এই পুটাই, এবার দশমীতে আমি তোমার মতই ঢাকের সাথে নাচবো, ওই ডিজে-ফিজে বড্ড বোকাবোকা।

কাল মহালয়া পুটাই, আর মাত্র কদিন, ষষ্ঠী থেকে সবসময় আমার চোখের সামনে থাকবে বলেদিলাম, যতক্ষন না মামারা ডেকে নিয়ে যাবে আমায়।

পুটাই, পাগলা একটা।।


Rate this content
Log in