Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Sharmistha Mukherjee

Abstract Fantasy Others

3  

Sharmistha Mukherjee

Abstract Fantasy Others

পুরুষ হতে চাই

পুরুষ হতে চাই

1 min
2



আমার আফসোস, আমি পুরুষ নই ,

সমাজের তোয়াক্কা না করে দুই ঠোঁটের ফাঁকে চেপে ধরতে পারি না জলন্ত সিগারেট ।


অনেকেই বলে , " মদের নেশায় সব ভুলে থাকা যায় ,

আবার অনেকে বলে , " সিগারেটের ধোঁয়ার প্রত্যেকটি কুন্ডলীর সাথে উড়িয়ে দেওয়া যায় মনের কষ্টগুলো ।


আমি মেয়ে বলে , সমাজের পরোয়া করে ধরতে পারি না ' মদের গ্লাস ' , জ্বালাতে পারি না সিগারেট তাই অন্তত একবার কিছুক্ষণের জন্য পুরুষ হতে চাই ।


পুরুষ হয়ে মদের নেশায় আর সিগারেটের ধোঁয়ায় কি সত্যিই সব ভুলে যাওয়া সম্ভব ?


তোমরা কি নিকোটিনের নির্যাস দিয়ে বানিয়ে দিতে পারো এক গ্লাস কষ্ট কমানোর রসদ ?

আমি সবকিছু ভুলে যেতে চাই , যা কিছু যন্ত্রনাদায়ক । 



না হয় লুকিয়েই খেয়ে দেখবো ,

না হয় সবার অলক্ষ্যে হুমড়ি খেয়ে পড়বো কোথাও ,

না হয় হাতড়ে খোঁজার চেষ্টা করবো তোমার চওড়া বুকের ছোট্ট এক চিলতে কোণা ,

 তবে জানি তা একেবারেই অসম্ভব ।



তোমাকে ভুলতেই যে নেশা করতে চাই ,

সেই নেশা করেই আবার তোমাকেই খোঁজা .....

সত্যিই ভীষণরকম পাগলামী ।



জানি জানি , সবাই হাসবে , গালাগাল দেবে 

তবুও একবার , মাত্র একটিবার আমি সত্যিই কষ্ট ভুলতে চাই ।


আমি একটিবার , শুধুমাত্র একটিবারের জন্য পুরুষ হতে চাই ,

মেয়েদের তো সবকিছুতেই বাধা 

আর শুধু পুরুষ হলেই তা নাই ।




Rate this content
Log in

Similar bengali poem from Abstract