STORYMIRROR

Moitreyee Ghosh

Abstract Romance Tragedy

1  

Moitreyee Ghosh

Abstract Romance Tragedy

পুনরায়

পুনরায়

1 min
354



কখনো আঁকো নি ছবি হৃদয়ের গভীরতা দিয়ে

তবুও ভরেছে পাতা নিরাকার জলছবি হয়ে,


একবারো আসো নাই শব্দহীন রাতের আঁধারে

শুধুই জেগেছি একা অমানিশা রাত্রির দ্বারে,


দুর্যোগের চিহ্ন খানি একাকী বয়েছি বক্ষ মাঝে

নিঃস্ব হ‌ওয়ার আগে মিনতি করেছি শুধু সাঁঝে,


আমার সমস্ত ব্যাথা ছড়িয়েছি শবের‌ কিনারে

হৃদয়ের ছাই দিয়ে পারো যদি ঢেকে দিও তারে,


এ জন্মে ভালোবাসা পুড়ে গেছে ঘাতক আগুনে

পুনরায় ফিরে এলে দেখা হবে নতুন শস্যদানে।



Rate this content
Log in

Similar bengali poem from Abstract