Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Anirban Das

Romance

5.0  

Anirban Das

Romance

প্রথম প্রেম

প্রথম প্রেম

1 min
567


বৃষ্টির সাথে ভিজতে চাই 

ভেজা চুলের সাথে শ্যাম্পু !

এই, কোন সাবান টা ইউজ করো তুমি ? 

আমি সৌমির ক্যান... 


বৃষ্টির থেকে মুখ ফিরিয়ে নিয়েছে আজ রোদ্দুর... 


ফাঁকা ট্রাম লাইন 

দূরে তোমার চুলের ঘনঘটা, নীল ঢেকে রেখেছে 

সরিয়ে নাও প্লিজ, 

আমাকে মাখতে দাও সোনালী দুপুর !


বোকাবাক্স টায় হেমন্ত বাজছে 

কফিহাউসের সেকেন্ড ফ্লোর-এ বুঝি তুমি ? 


জায়গা টা আজ কিনে নাও 

সিগারেট খাবো দু-জনে , 

প্রথম ঠোঁটে আমি দ্বিতীয়তে তুমি... 


Rate this content
Log in