Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Sayani Banerjee

Romance

3  

Sayani Banerjee

Romance

প্রথম প্রেম

প্রথম প্রেম

1 min
832


কলেজ গেটে মুখোমুখি

অনুভূতির প্রথম পাতায়

এগিয়ে গিয়ে ফিরে তাকানো

অবাধ্য চুলের আশকারায়।

সময় গেল চিনতে চিনতে

দু-এক কথায় মিষ্টি হাসি,

শিহরণের প্রথম ছোঁয়ায় 

মন বলল ভালোবাসি।

সুযোগ পেলে কখনও ফুচকা,

কখনও মাটির চায়ের ভাঁড়,

গল্পে গল্পে গড়াতো দিন,

চলার পথে অঙ্গীকার ।

উপহারের প্রথম দিন

 লাল গোলাপে লজ্জা মিশে -

প্রথম প্রেমে আমিও সেদিন

 হাত ধরেছি এগিয়ে এসে ।

কলেজ শেষে অন্য জগৎ 

সম্পর্কের বাস্তবতায় -

অটুট প্রেমে দৃঢ় তুমি,

 ভালোবাসার দ্বিতীয় পাতায়। 

হাসলে তোমার গালের টোল, 

লজ্জা পাওয়া চোখের মায়া-

প্রেম মরশুমে বসন্ত হঠাৎ 

বদলে যাওয়া আবহাওয়া ।।


Rate this content
Log in

Similar bengali poem from Romance