Atanu Ganguly

Fantasy

1  

Atanu Ganguly

Fantasy

প্রথম প্রেম

প্রথম প্রেম

1 min
452


তুমি তো সেই প্রেম

আমার প্রথম প্রেম

তোমার বুকে আমার সব কষ্টের শেষ

তোমার চোখে দেখা ভালোবাসার দেশ


তোমার থেকেই প্রেম

হা আমার প্রথম প্রেম

তোমার হাত ধরে আমার পথ চলতে শেখা

তোমার কল্পনার বর্নপাঠ আমায় ঘিরে আঁকা


তোমাকে দিয়েই প্রেম

সেই আমার প্রথম প্রেম

তোমার ভোরের সূর্য রাতের তারা আমায় দেখে

তোমার সুরের ধ্বনি আমায় নির্ভরতায় ভরিয়ে রাখে


তুমি তো সেই প্রেম

মা গো আমার প্রথম প্রেম


Rate this content
Log in