Anirban Das

Classics

3  

Anirban Das

Classics

প্রিয় বন্ধু

প্রিয় বন্ধু

1 min
579


দুটো বেইমান শহরের মাঝে সাদা নয়নতারা 

শুয়ে আছে ফুলেল রাস্তা, ঘুনপোকা 

একটা শহরের বুকে ক্রুশ , অন্যটায় চাঁদের কাজল ! 


কাঁচের অন্তর্বাসে রোজ অজানা পৃথিবী 

স্নানের পরেও স্নান কবিতা লেখে 

ঝাঁপসা হয় হ্যারিক্যান , মোমবাতি গলে যায়নি তখনও... 


স্বপ্নে হারিয়েছো কখনো ? 


ভেজা গালের কাজল আমাকে দিও 

নীল-দোয়াতে ডুবিয়ে কবিতা লিখবো 

এক শব্দে তুমি অন্যটায় আমি... 


ভেজা কার্নিশের সাথে ঝুল নীল-বারান্দায়, দুটো শহর 

একফালি চাঁদের সিলিং- যুগল , সকালের অপেক্ষায় 

একবার হেঁটে এসো... 


প্রিয় বন্ধু তুমি ভালো থেকো !


Rate this content
Log in