Utso Bhattacharyya

Romance Classics

3  

Utso Bhattacharyya

Romance Classics

প্রেম মানে

প্রেম মানে

1 min
11.8K


          

 প্রেম মানে একসাথে সুখে দুখে পথ চলা৷

 কত কথা অনুভবে না শুনেও বুঝে ফেলা! 

  নবারুণ অনুরাগে প্রাণে জাগে হিল্লোল; 

  অকারণে সুখ-পাখি হৃদ মাঝে খায় দোল!

  প্রেম মানে মুখে হাসি, তবু কেনো চোখে জল ?

   প্রেম মানে মনে ব্যথা, সুখস্মৃতি টলমল! 

   প্রেম মানে হাতে হাত, একসাথে বুড়ো হওয়া!

   নিজেকে হারিয়ে ফেলে পুনরায় খুঁজে পাওয়া৷



Rate this content
Log in