Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Utso Bhattacharyya

Abstract Inspirational

3  

Utso Bhattacharyya

Abstract Inspirational

শুরু থেকে শেষ

শুরু থেকে শেষ

1 min
225


শুরু তো হয় কত কিছুই,

শেষ হতে তারা পারে না৷

প্রতিদিন তারা কতবার হারে৷

জীবনের কাছে হারে না!

কাঁটাভরা পথে কোন মতে চলে৷

প্রতিকূলতাকে পদতলে দলে৷

ক্ষতবিক্ষত রণক্লান্ত—

থামার উপায় নেই৷

শূন্যস্হান রবে না ত খালি—

চিরায়ত নিয়মেই৷

শুরু করা সোজা,

সম্পূর্ণতা প্রদান করা ত নয়৷

বারে বারে হেরে, অন্তিমে জেতা

বিজয়ীর পরিচয়!


Rate this content
Log in