Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

PIKU HALDER

Romance Classics Fantasy

3  

PIKU HALDER

Romance Classics Fantasy

পক্ষপাতদুষ্ট

পক্ষপাতদুষ্ট

1 min
145


দূরে,

অনেক দূরে কোথাও

এক-পশলা বৃষ্টি হলে,

সেখান থেকে আসুক শুধু

একটু হিমেল হাওয়া,

একসমুদ্র জলের নীচে

স্পর্শকাতর যেমন বাঁচে

এইটুকুনি-ই চাওয়া…


পরশটুকুই মনের মাঝে আঁকড়ে ধরে রাখি

মনে মনেই বহুকাল ধরে শীতল হয়ে থাকি…

এইখানে তে না-ই বা হোলো

প্রয়োজনও নেই তার;

ভিজবে আমার চিলেকোঠা,

ভিজবে আমার খামার…

খেলার মাঠ, মেঠো পথ

করবে সবাই আড়ি…

আর না জানি কবে হবে

খেলার দেশে পাড়ি…


এই-তো আমার ছোট্ট ভুবন, চাইনা আমি শীতল প্লাবন

এইটুকুনি পক্ষপাতে-ই দুষ্ট নাহয় রইল জীবন !


Rate this content
Log in

Similar bengali poem from Romance