Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

PIKU HALDER

Romance Inspirational

2  

PIKU HALDER

Romance Inspirational

একটি কবিতা, আমাদের জন্য

একটি কবিতা, আমাদের জন্য

1 min
277


আমরা যারা দারুন ভিড়েও সঙ্গীহারা

বৃষ্টিমুখর একটি আকাশ তাদের জন্য ।

আমরা যারা তীব্রদাহেও চন্দ্রাহত

নতুন ভোরের একটি গোলাপ তাদের জন্য ।।


আমরা যারা স্বল্পসুখেও দিলদরিয়া

পাগল-পারা একটি নদী তাদের জন্য ।

আমরা যারা সবার দুঃখে বিষাদ-নদী

স্বাস্থ্য-পানের কয় পেয়ালা তাদের জন্য ।।


আমরা যারা গয়ংগচ্ছ, গতানুগতিক,

বাঁধন ভাঙ্গার একটি চাবুক তাদের জন্য ।

আমরা যারা বাধকতার বাঁধনছাড়া

স্বাধীনচেতা একটি কলম তাদের জন্য ।।


আমরা যারা মৃত্যুমুখী, প্রতিনিয়তই ,

জীবনমুখী রোজনামচা তাদের জন্য ।

আমরা যারা উল্টোস্রোতেও অপ্রতিরোধ্য

দিগ্বিজয়ের একটি স্বপ্ন তাদের জন্য ।।


আমরা যারা অব্যক্ততায় বাকরুদ্ধ

হঠাৎ লেখা এই কবিতা তাদের জন্য ।

আমরা যারা দিনবদলের স্বপ্ন দেখি

প্রতিদিনের এই কবিতা তাদের জন্য ।।


Rate this content
Log in