Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

PIKU HALDER

Fantasy Inspirational

2.6  

PIKU HALDER

Fantasy Inspirational

আর্তি

আর্তি

1 min
293


এখানে জীবন অস্থির হয়ে আছে

স্বপ্ন যেন রাঙতা মুড়ে ফেলে রাখা

প্রেম এখানে চায়ের ধোঁয়ার মতই

সম্পর্কও গোলকধাঁধায় বাঁধা ...

কখনও ফাগুনে আগুনে জ্বলেই খাঁক

কখনও আবার সব-টা পেয়েও আধা !


যেখানে জীবন জীয়ন-কাঠির ছোঁয়ায়

স্বপ্ন বোনে পেরিয়ে কাল-সীমানা,

প্রেমও যেথায় স্নিগ্ধ বটের ছায়া

এমন দেশের খবর আছে জানা ?

যদি খোঁজ পাও নিয়ে চলো হাত ধরে

এই শুধু আর্তি, প্রেমিকের অন্তরের...


Rate this content
Log in