Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

বিকাশ দাস

Romance

3  

বিকাশ দাস

Romance

ফিরে পেতে চাই

ফিরে পেতে চাই

1 min
1.3K



খুব ভলোবাসার হারানো রোদ বৃষ্টির ভেতর লঙ্কা কুচির 

ঝাল ফিরে পেতে চাই ।

আমার পুরুষ মন নারীর লজ্জার পাক স্পর্শ খেলা

বার বার পেতে চাই ।


কবি সন্ধ্যা বারবনিতার উঠোনে ঝমঝমি

কবিতা ফিরে পেতে চায় ।

যদিও 

অগোছালো কবির আঙুলে সব শব্দের অন্ধকার; 

এতোদিন ছিলো কবিতায় বয়োতীত অঝনত্কার ।



যেদিন পাগল প্রেম ভালোবাসা নির্বিকারে 

ধর্ম জাতপাত গোত্র নিখ্পিত করে আদাড়ে; 

অন্ধকারের শরীরের অন্তরায় রাখলো হাত

সেদিন সব শব্দ এক এক টুকড়ো ধানী চাঁদ 

অজস্র আলোয় পৃথিবীর গা ভিজিয়ে একাকার । 

আমি সেই আলোর চুর্নী 

বার বার ফিরে পেতে চাই ।


Rate this content
Log in