Kausik Chakraborty

Classics

3  

Kausik Chakraborty

Classics

পাস ফেল

পাস ফেল

1 min
498


আমি না বুঝে খুঁটে নিয়েছি নাছোড় হতাশা

আমি প্রভাবিত হয়েছি অন্ধকার নির্মাণের দিকে

সমস্ত ক্ষয়ক্ষতি থেকে তুলে এনেছি ছিন্নবিচ্ছিন্ন বিশ্বাস

হয়তো সকলের মতোই আমিও তৈলচিত্র টাঙাবার পরে 

                   তাকিয়ে থেকেছি নিজের দিকেই--


এরপর পরীক্ষার খাতায় ছড়িয়ে দিয়েছি সেইসব উন্মুক্ত সংকেত... 


আজ ফল প্রকাশের দিন

প্রতিটা দিনের মতো তুমিই জানিয়ে দিও আমার পাস-ফেলের খবর...


Rate this content
Log in