Sanghamitra Roychowdhury

Abstract Romance Tragedy

3  

Sanghamitra Roychowdhury

Abstract Romance Tragedy

ওর পছন্দেই সব

ওর পছন্দেই সব

1 min
322


ওর পছন্দ ছিলো বলেই,

পাটভাঙা নীল জামদানি,

কপালে কালো টিপখানি।

ওর পছন্দ ছিলো বলেই,

পাওয়া চাকরিটাও ছাড়া,

গৃহবধূ আর বেড়ানো পাড়া।

ওর পছন্দ ছিলো বলেই,

স্বদেশ ছেড়ে দূর বিদেশে,

ডিভোর্স পেপারে সই হেসে।


Rate this content
Log in