Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Partha Pratim Guha Neogy

Inspirational

4  

Partha Pratim Guha Neogy

Inspirational

নতুন আশা

নতুন আশা

1 min
260


প্রতিটি নতুন ভোরের নতুন আশা ..

আগামী দিনের স্বপ্নের জাল বুনন ;

সকল কাছের লোকের ইচ্ছাপূরণ ...

মানব প্রেম মানুষকে ভালোবাসা !


সম্পূর্ণ দেশ আর সব জাতি ..

কেউ নয় গো পৃথক, নয় তো ছোট ;

সকলেই তো মানব, আমার ভাই তারা ;

ধর্ম যার যার, কিন্তু এদেশ সবার আমার।


আমাদের একই চামড়া, আমাদের একই অস্থি,

সেই যে রক্ত , সেও তো আমাদের অভিন্ন ;

আমরা তো শিক্ষিত মানবজাতি - সে তো পবিত্র ,

আমরা বুদ্ধিমান ও সুসভ্য , আমরা নই তো বন্য ?


Rate this content
Log in

Similar bengali poem from Inspirational