Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

RIN Ku

Inspirational Others

2  

RIN Ku

Inspirational Others

নিরুদ্দেশ

নিরুদ্দেশ

1 min
420


তুমি-আমি সবাই নিরুদ্দেশ,

বিপন্ন কিছু অপ্রিয় অভ্যেস;

নয় বর্তমানের আকাশে,

নয় বাস্তবের রাস্তায়যা কিছু হারিয়েছে সব অতীতের স্মৃতির পাতায়।

অনুভূতিতে লাগে জং,

জীবনের দোলাচল যেন ঢং;

মুখোশের উপরেও আরেক প্রলেপ,নতুন রঙ,

পাহাড় হলে ভালো হতো, নয়তো শীতঘুমে থাকা ব্যাঙ।

রাতের আকাশে ইনসোমনিয়া,

দিনে অবাধ্য অনুভূতির ছোঁয়া ;

মনের কংক্রিটের অসীম পথটা হারিয়েছে দিশা,

যদি কোনো ঠিকানা পাই, এটাই একমাত্র আশা।

প্রতিনিয়ত চলছে আমিত্ব-র খোঁজ,

জীবনটা যেন কৃষ্ণ ছাড়া ব্রজ;

প্রাপ্তির মাঝেও হারানো সুরের বহিঃপ্রকাশ,

সে গেলেও, মনের মাঝে এখনো তার অনন্তবাস।



Rate this content
Log in

Similar bengali poem from Inspirational