Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

RIN Ku

Romance Others

3.4  

RIN Ku

Romance Others

যখন বছর ছয়েক

যখন বছর ছয়েক

1 min
179


মনে আছে, আজও তোর সেই ভেজা দুটো চোখের আর্তি

তখন তো ছোট বিষয়ে রাগ-অভিমান করে করতিস কতসব কীর্তি!

ডানদিকে চললে , হাত ধরে টেনে আনতিস তো তোর বামে;

তখন তো হাজার কবিতার ভীড়ে আমিই তো থাকতাম তোর খেয়ালে।

বলতিস তো তখন, ডুবে যেতে চাস আমার কাজল কালো চোখে,

হয় না আর তেমন ইচ্ছে! মৃত্যুহীন কঠিন বাস্তবতার ফাঁকে!!

বকবক করেই যেতিস সারারাত, শেষ হতো না তো তোর কথা,

আজ এমন হলো, কেন স্পর্শ করে না আমার নীরবতা?

রসায়নের মাঝে খুব তো আড় চোখে তাকাতিস, এখন আর হয় না ইচ্ছে?

মনে পড়েছে, এখন তো তোর জীবনে নতুনের আগমন ঘটেছে!

সে বুঝি দেয় বাধা, পুরোনো এই আমিটাকে মনে করতে!

হুম তাই-ই তো, অতীতটাকে তো ভুলিয়েই দিয়েছে তার ভালোবাসাতে।

আচ্ছা তাই হোক, মিলে থাক তুই তোর নতুনের মনের গভীর নিরালায়,

আর আমি! আমি তো থাকবো, ফিরবিনা জেনেও তোর অপেক্ষায়।

জানিস তো, নির্জন ব্যালকনিটাও আজও ধরায় তোর নেশা

শুধু মনে হয়, ভালোবাসা কী ছিল! না শুধুই আলো-আঁধারে মেশা!



Rate this content
Log in

Similar bengali poem from Romance