Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

RIN Ku

Inspirational

4.0  

RIN Ku

Inspirational

বিশ্বের লড়াই ( প্রম্পট- ১)

বিশ্বের লড়াই ( প্রম্পট- ১)

1 min
147


মাস্কের আড়ালে, সেজেছে মানুষ আজ বহুরূপী রূপে

নাট্টমঞ্চের জন্য নয়! ক্ষুদ্র ভাইরাসের প্রকোপে।

জানই তো, এ বিশ্বের শ্রেষ্ঠ জীব আজ ঘরেতে বন্দি ;

হয়তো, বছর ধরে ছক কষা, স্রষ্টার কোনো এক ফন্দি।

তাতে কি? তাও তো দিন-রাত এক করে চলেছে চেষ্টা,

জীবন বাজি রেখে, লড়ছে শেষ লড়াইটা !

প্রিয় জন হারালেও, আজও স্টেথোস্কোপ তাদেরই হাতে,

হারবে না এ বিশ্ব,সক্ষম হবে এ ভাইরাস নিধনেতে।

বন্ধু-প্রীতি আত্মীয়-স্বজন আর চাই না সমাজের স্পর্শরে,

কবিগুরুর 'একলা চলো'র ডাক থাকুক প্রাধান্যের শিখরে।



Rate this content
Log in

Similar bengali poem from Inspirational