Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

RIN Ku

Inspirational Others

3  

RIN Ku

Inspirational Others

অন্তরে তুমি

অন্তরে তুমি

1 min
218



'ভালোবেসে সখী নিভৃতে যতনে ', 'মনমোর মেঘের সঙ্গী' সুরে পেয়েছি প্রাণের ছোঁয়া ;

কেউ সেজেছে 'কাবুলিওয়ালা' কেউ 'পোস্টমাস্টার' আমি তো শুধুই 'অপরিচিতা','মহামায়া'।।


'দাঁড়িয়ে আছো তুমি আমার গানের ওপারে ' গেয়ে ভালোবাসার মানুষটার কাছে আসা;

নৌকাডুবির বানে ভেসে,কারোর চোখের বালি হয়ে 'শেষের কবিতা'তেই ফিরে আসা।।


'গীতবিতান'-এ ভালোই সুর বাঁধছিলাম, একদিন প্রেমের সাথে ' হঠাৎ দেখা';

'শেষের রাত্রি ' টাও এসেছিল ঘনিয়ে,কিন্তু 'জয় পরাজয় ' হলো প্রধান সখা।।


তারপরেই শুরু হলো 'মানভঞ্জন', কখনো বা প্রেমিকার 'বদনাম';

'দেনা-পাওনা'র হিসেব চুকিয়ে, 'মাল্যদান', 'শুভদৃষ্টি ' তে হলো ভালোবাসার পরিনাম।।


*জন্মতিথিতে, কবিগুরু লহ মোর প্রণাম।।🙏🙏🙏


Rate this content
Log in

Similar bengali poem from Inspirational