Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

RIN Ku

Others

3  

RIN Ku

Others

আমাদের সমাজ ( প্রম্পট- ৯]

আমাদের সমাজ ( প্রম্পট- ৯]

1 min
237


আমাদের সুন্দর পৃথিবী আজ দূষিত


কিছু ভোগসর্বস্ব মানুষের সস্তা বিনোদনপ্রিয়তার জন্য ,


তারাই নিজেদের অসৎ প্রবৃত্তি কায়েম রেখে


স্বার্থসিদ্ধি করে ভাবে আমরাই ধন্য ,


পৃথিবীর বুকে রয়েছে যে যদি


তারাই আজ দূষিত হচ্ছে মানুষেরই জন্য ,


এর বুকে রয়েছে যে বাতাস


তা আজ বিষাক্ত গ্যাসে পরিপূর্ণ। 


যে মাটি আমাদের করছে শস্যসামলা, 


তাকেই আমরা উপহার দিচ্ছি আবর্জনা ময়লা। 


আধুনিক শিক্ষা গ্রহণ করেও তারা হয়নি শিক্ষিত


পৃথিবীকে দান করেছে শুধু দুঃখ আর দারিদ্র


চাই এক নতুন প্রজন্ম, 


যে এসে পৃথিবীর সমস্ত কালীমা করবে মোচন


থাকবেনা কোনো আর গোলাগুলির বর্ষণ। 


Rate this content
Log in