Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Debashis Bhattacharya

Romance

2  

Debashis Bhattacharya

Romance

মোর হৃদয়ে দিও ভরায়ে

মোর হৃদয়ে দিও ভরায়ে

1 min
128


মোর হৃদয়ে দিও ভরায়ে

তোমার প্রেমের বরিষনে

বৈতরিনী যাবে ধেয়ে

অনন্তেরই টানে 

তার জোয়ার-ভাঁটার ঐকতানে

মন সমীর কয় কানে কানে

বিরহ, ব্যথিত, জ্বালায়

হতাশা আর গঞ্জনা সয়ে

আমি যে রিক্ত

অস্থি-চর্মহীন

অনাদিকালের যাত্রাপথে

দিয়াছি শুধু বারে বারে

মায়া-মোহজাল অন্তরে

তাইতো তোমার মেলেনি দেখা

যে তোমারে ডাকে সদা

ত্যাগের পথে দাঁড়িয়ে থেকে

ভোগের পথে ভুলিয়ে রেখে

প্রেমের মাঝে মিলন আশায়

বাসা বাঁধে অন্তরে


Rate this content
Log in