Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

MD ROBIUL ALAM

Abstract Others

4.0  

MD ROBIUL ALAM

Abstract Others

কলম ভাঙবো কাল

কলম ভাঙবো কাল

1 min
116


চোখের তারায় হাজার আঙুল ধেয়ে আসে ভীষণ বেগে 

কালই বোধয় আসছে সময় থাকতে হবে ভীষণ জেগে


অর্ধেকটা মাটির ভিতর অর্ধেকটা জলে জিভের ডগায় অবশ অবশ মাথা যেন পায়ের তলে


মুখের রক্ত তালুতে ঢাকি প্রজন্মের হাতে নাড়ি

অগ্নি দেহ হস্তান্তর চিতায় কাড়াকাড়ি


প্রজন্মের পর প্রজন্ম জন্ম আঙুলে হাতের কামোড় 

মিত্থে চেস্টা আঙ্গুলে আঙ্গুলে প্রজন্ম হস্তান্তর


আর কিছু কি লিখতে বাকি, কি আর নিবি বল, 

আজ রাতেই শেষ করবো কলম ভাঙবো কাল


Rate this content
Log in