STORYMIRROR

Rima Goswami

Romance Tragedy

3  

Rima Goswami

Romance Tragedy

কামনা ও বুদবুদ

কামনা ও বুদবুদ

1 min
358



কতকাল ভিজিনি বৃষ্টিতে 

কতকাল আসেনি শিহরণ 

মুঠোফোনে বাক্যালাপ আর তঞ্চকতা..

তৃষ্ণা-নিবিড় , পতনোন্মুখ শরীর 

সোহাগ বাসনায় হাতছানি দেয় সে

তার ছায়াগাছ ঘেরা চন্দ্রমাস 

আমি আর সে নদীর এপার ওপার 

হওয়ায় ভাসে সুর , পাখির কুজন 

সে আমার সামনে এসে চিবুক খানি ধরে 

মনে মনে ফিসফিসিয়ে বলি , ভালোবাসি 

লগ্ন বয়ে যায় , আমার ঠোঁটে পড়ুক তোমার টান 

তোমার নারী পুড়ছে কামের আগুনে 

দেখতে দেখতে পেরিয়ে যাই খেয়াঘাট

ঘাট

গুলো যে বড্ড বেশি পিছল 

পা পিছলে গেলেই চোরাবালি টেনে নেবে গহনে

এসোনা একবার হাত দুটো শক্ত করে ধরো 

তোমাকে কি টানছে দূরের কেউ ? 

নদীকে ছেড়ে তুমি সমুদ্রের কথা এখনই ভেবো না 

এতকাল একসাথে থেকে আজও কি বলতে হবে ? 

আমাদের সম্পর্কের ভিতরে 

এখনো কিছু চোরাটান দরকারী 

যখন হাত খুঁজে বেড়ায় একটা অবলম্বন 

প্রণালীর ঢেউ গুলোও তখন সমুদ্রের দিকে যায় 

হাহাকার গুলো হয় আরও তীব্র 

দহন ক্ষুধার কি এভাবেই নিবৃত্তি হয় ? 



Rate this content
Log in

Similar bengali poem from Romance