Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Pomi Mukherjee

Abstract Children Stories Inspirational

3.4  

Pomi Mukherjee

Abstract Children Stories Inspirational

কাগজের নৌকো

কাগজের নৌকো

1 min
183


বৃষ্টির দিনে ভাসিয়ে ভেলা -

কাগজ ভাঁজের নৌকো, 

দূর থেকে সব তাকিয়ে দেখে -

কাগজ ভাঁজের শিল্প। 


রাশি রাশি নৌকো জোড়ে -

একের পরে এক, 

কখন যেন মন উড়ে যায় -

পাল্লা দিয়ে দেখবি ছুটে চল।




কাগজ ভাঁজের মজার খেলা -

কাগজের নৌকো, 

চৌকো করে কাগজ কেটে -

ভাঁজ করা এক শিল্প। 




খুব সহজেই তৈরী হয় -

কাগজ ভাঁজের নৌকো, 

এ পিঠ - ও পিঠ জুড়ে নিলেই -

কাগজ ভাঁজের নৌকো। 




কাগজ ভাঁজের মজার খেলায় -

কাটে ছুটির দিন, 

তোমার, আমার, সবার শেখা -

মজার আইটেম। 


Rate this content
Log in