Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Atanu Ganguly

Abstract Drama Romance

3  

Atanu Ganguly

Abstract Drama Romance

জীবন যোদ্ধা

জীবন যোদ্ধা

1 min
232


তোর শরীরে দেখা যায় ফুটে ওঠা বিন্দু বিন্দু জল-

ক্ষুধার্ত দেহে সুপ্ত হৃদয়ে, বাসনার ছবি আঁকি চল

বাঁকা পথ ঘুরে, স্বপ্ন বিভরে ,উঁচু-নীচু ভূমি সমতল-

ফল্গু নদী, নীরব জ্বালা, করে যায় হিম- শীতল l

খুলে যাক পরতে পরতে, মধুকর লুটে যায় মন-

শুষে নেয় এক ঠোঁটের পরশে, লেগে যায় শিরহণ l

রং-তুলি হাথে, কত সুখ সাথে,খুঁজে নেয় দেহকোন-

রাত শেষে হলে,সাঁঝবাতি নেবে, নৃত্য করে জীবন l


Rate this content
Log in

Similar bengali poem from Abstract