Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Agniswar Sarkar

Fantasy

0  

Agniswar Sarkar

Fantasy

হৃদয়ের বন্ধু

হৃদয়ের বন্ধু

1 min
543


প্রথম দেখা হয়েছিল প্রাইভেট টিউশানে

একটা পেনের হাত ধরে হয়েছিল প্রথম পরিচয়

রুক্ষ শুষ্ক জীবনে এলো প্রথম আন্তরিকতার পরশ ।

শুরুর দিনগুলো ছিল নিয়মের বেড়াজালে আবদ্ধ

প্রথম সিগারেটের টান একসাথে , পাশাপাশি

বাড়ির বাইরের প্রথম আত্মীয় ছিলিস তুই ।

কোনও এক নিঝুম বিকেলে মাঠের ধারে বসে

তোর হাত ধরে ডুয়েটে গেয়ে উঠেছিলাম –

‘ ইয়ে দোস্তি হাম নেহি তোরেঙ্গে........’ ।

আমাদের অসময়ের দ্রুত শৃঙ্খলমুক্তি ঘটেছিল   

বন্ধুত্বের অহঙ্কারে অহংকারী ছিলাম আমরা

কৈশোরের বিদায় উৎসবে মেতে ছিলাম আমরা ।

সময়ের অগ্রগতির সাথে বহমান বন্ধুত্বের প্রাচুর্য

মিলিয়ে যায়নি আগের আন্তরিকতা , সেই মাধুর্য

একসাথে পথ চলাটা অভ্যস্ত হয়ে উঠেছিল ।

বজ্রের নিদারুণ কষাঘাত , মুহূর্তে ছন্দপতন

অন্তরের ক্রন্দনরোল , হৃদয়হারা অব্যক্ত যন্ত্রণা

‘ জানে নেহি দেঙ্গে তুঝে , জানে তুঝে দেঙ্গে নেহি........’ 


Rate this content
Log in