Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

JAYDIP CHAKRABORTY

Classics

1.0  

JAYDIP CHAKRABORTY

Classics

গোলাপ দিন

গোলাপ দিন

1 min
628


মনের মানুষটিকে, আজকে সবাই গোলাপ দিন।

কেলেন্ডার বলছে যে আজকের দিন, গোলাপ দিন।

সদ্য আলাপ, হাতে গোলাপ, ঠোঁটে সংলাপ প্রেম,

বিনিময় মন, মধুর ক্ষণ, ধরবে সেলফি ফ্রেম।

সেসব ছবি, যাবে সবই, ফেসবুক দেওয়ালে।

জাস্ট ফিউ মোমেন্ট, লাইক ও কমেন্ট, দেবে সবে ঢেলে।

হয়ে গেলে সেট, স্ট্যাটাস আপডেট, ইন এ রিলেশনশিপ,        

রাত জেগে চ্যাট, হোয়াটস-অ্যাপ, জ্বলবে প্রেমের প্রদীপ।

নতুন নীতি, যথারীতি, এগুলোই প্রেমের ধর্ম,

হাওয়ার সাথে, এই পথে, হাঁটছে আজকের প্রজন্ম।

ছিল না নিয়ম এসব একদম, বছর কুঁড়ি আগে

প্রেম তবু ছিল, মনের মিলও, রোজ দিনই ROSE DAY

প্রেমিকাকে ডেকে, হাতে হাত রেখে, কাটাত মধুর ক্ষণ,

হোতো না তো ডেট, টেডি, চকলেট, ছিল না প্রচলন।

গোপনেতে দেখা, কত চিঠি লেখা, আকুল ব্যাকুল মন,

সোশ্যাল মিডিয়া, সে সব ছাপিয়া হোতো না বিজ্ঞাপন।

কাল-ক্রমে, যুগের নিয়মে বদলেছে প্রেমের ধরন,

প্রেম চিরন্তন, রবে আমরণ, যাই হোক নামকরণ। 


Rate this content
Log in