Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

AYAN DEY

Romance Abstract

0.0  

AYAN DEY

Romance Abstract

এইটুকু চাই

এইটুকু চাই

1 min
762


চলো হেঁটে যাই আজ আমরা

সময়ের ছায়াপথে ,

সেতুবন্ধন গড়ে তুলি প্রায় 

হই আজ একসাথে ;


শিখি জীবনের নতুন মানে

এই রংমলাটে -

এইটুকু চাই , এটাই তো উদ্দেশ্য ,

জীবনের বাঁধাগত থেকে বেরিয়ে

আমাদের বন্ধুত্ব ।


এইটুকু চাই , এটাই তো উদ্দেশ্য ,

বুকের পাঁজ​র থেকে হওয়া

আমাদের বন্ধুত্ব ।


হাতে হাত ধরে সবকিছু জ​য় 

করি চলো বারেবারে ,

যত বাধা সব দলে দিয়ে পায়ে

ভালো থাকি চিরকালে ;

এক তুড়িতেই দুঃখ তাড়াই 

বহুদূরে এক্কেবারে -

এইটুকু চাই , এটাই তো উদ্দেশ্য ,

টুকরো আলোর রেখায় হওয়া

আমাদের বন্ধুত্ব ।


এইটুকু চাই , এটাই তো উদ্দেশ্য ,

নতুন সূর্যের কথা বলবো বলেই

আমাদের বন্ধুত্ব ।


Rate this content
Log in

Similar bengali poem from Romance