Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Kausik Chakraborty

Drama

3  

Kausik Chakraborty

Drama

দুরত্ব কমে আসছে পুলিশ-জনতার

দুরত্ব কমে আসছে পুলিশ-জনতার

1 min
579


শব্দ হচ্ছে

পাতা খসে পড়ার

ধীরে ধীরে

দুরত্ব কমে আসছে পুলিশ-জনতার

মানুষের হাতে ইট

পুলিশের হাতে হাতে নকল কফিন

খবর রয়েছে জমায়েতের

হিঁচড়ে ছিড়তে হচ্ছে মাদুর

জনতার হাতে লেগে আছে পোড়াদাগ

দুরত্ব কমে আসছে পুলিশ-জনতার

এবার শুধু মাটি খুঁড়ে নিয়ে

ঝুঁকে পড়ছে মাথা, কোমর

শব্দ হচ্ছে

সরীসৃপচালের

চিঠি এসেছে, প্রযত্নে অসনাক্ত লাশ

খবর ছড়িয়েছে

দুরত্ব কমে আসছে পুলিশ-জনতার

এখনো মাথা বাঁচাতে

পুলিশের ঢাল ও হেলমেটের ভাগ চায়নি জনতা

কখনোই...


Rate this content
Log in

Similar bengali poem from Drama