Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Raj Mahato

Abstract Tragedy Inspirational

4.3  

Raj Mahato

Abstract Tragedy Inspirational

ধর্মের হাহাকার

ধর্মের হাহাকার

1 min
98


হঠাৎ করে জেহাদকে ভালোবেসে ফেলেছি

চাঁদকে দুই ভাবে দেখতে শুরু করেছি

একফালি টাকে আল্লার নাম দিয়েছি

আর গোটাটাকে ভগবানের,

হঠাৎ করে মাংসকে ভালোবেসে ফেলেছি

গোসকে আলাদা আর পাঁঠাকে আলাদা

করে দেখতে পাচ্ছে চোখ,

একজন মাতা, আর অপরজন সুস্বাদু

হয়ে রসনায় ভরপুর,

হঠাৎ করেই হাত দুটো কেমন আলাদা

আচরন করতে লেগেছে,

খোল করে একজনকে ডাকছে

আর জোড় করে আর একজনকে‌....

চোখ দুটোর আজ আলাদা চাউনি

একজনকে দেখছে দাঁড়ি মুখে

আর একজনকে গেরুয়া রঙে,

কেন জানিনা মানুষ দেখতে পাচ্ছি না আর

কেবল চারিদিকে ধর্মের হাহাকার।



Rate this content
Log in