Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

AYAN DEY

Abstract Inspirational

2  

AYAN DEY

Abstract Inspirational

ধর্ম নিরুপায়

ধর্ম নিরুপায়

1 min
317


প্রমাণ ছিলো আমার হাতে ,

বাঁচার মতো অজুহাতে ;

শাপের শিকল তবুও আটকে যায় ।

মিথ্যে বলছে জীবন পাখি ,

ভাইরাসে ঠিক আটকে রাখি ,

খোলস খুলেই স্বর্গ দেখতে পায় ।

এ কি অর্থহীনের রাজ্য ,

যেন সবকিছুই শুধু বাহ্য ,

তবুও মিলতে হয় , মিলতে হয়

মিলতে হয় সবসম​য় -

কান্নাহীন চলছে দিন

যদিও দেখছি অসহায় ।

কারণ হাত ধরে বন্ধুরা

আজ যে ধর্ম নিরুপায় ।

ম​ড়কে মুড়ে এইভাবে

দেখছি জীবন কেনা দায় ।

তবুও হাত ধরে আজ বন্ধুরা ,

কারণ ধর্ম নিরুপায় ।


Rate this content
Log in