Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

বিকাশ দাস

Romance

0.9  

বিকাশ দাস

Romance

দেখছি মরণ আমার রোজ

দেখছি মরণ আমার রোজ

1 min
697


দাঁড়িয়ে আছি আমি লোভীর মতো রাতভোর

ধরলো বুঝি একফালি ধানীরোদ কাঁখে তোর

দেখছি মরণ আমার রোজ ।


অবুঝ বাচ্চার মতো ছুটে ছুটে আসি কোলে তোর

সকাল সন্ধ্যে খেতে তোর হাতে মাখা গন্ধের আদর

দেখছি মরণ আমার রোজ ।


হাত বাড়িয়ে দিলে   জানি বলবি কি চাই তোর ভিখ

কাল কোন পুরুষের নষ্ট  লোভের খাদে পড়বি ঠিক

দেখছি মরণ আমার রোজ ।


আজ হাওয়ার পারদ মেখে গুনগুনিয়ে যায় দুষ্টু ভ্রমর 

দেখ তোর রূপে পাগল আমি আমি সত্যি প্রেমী তোর

দেখছি মরণ আমার রোজ ।


সুখ দুঃখ নিয়ে দেব দেবী যে যার বাঁধে নিজের ঘর

পাড়াপড়শি বলছে তুই হবি রানী পাবি রাজার ঘর

দেখছি মরণ আমার রোজ ।


শিবরাত্রির উপোস করে মনের মতো জুটবে তোর বর

দেখ শিব গাঁজা খেয়ে নেশার ঘোরে আছে সারা বছর

দেখছি মরণ আমার রোজ ।


আজ ভাসিয়ে দিলি নাবাল জলে কাগজের নৌকো তোর

লিখে তোর মনের গোপন কথার ব্যথা পেলি কি উত্তর

দেখছি মরণ আমার রোজ ।


আকাশ ভরে চাঁদ উঠলে দেখি লজ্জার লালে মুখ তোর

পাস ফিরিয়ে যাস চলে লুকিয়ে ঘরের দুয়ার আঁটা তোর

দেখছি মরণ আমার রোজ ।


Rate this content
Log in

Similar bengali poem from Romance