সূর্যেন্দু গায়েন

Romance Classics

4.0  

সূর্যেন্দু গায়েন

Romance Classics

বন্ধু

বন্ধু

1 min
124


বন্ধুরে তুই প্রানের বন্ধু।

তুই'ই সুজন সখা।

মনের কোণে আজও তুই,

হয়না রোজ দেখা।

         পড়লে মনে তোর কথা,

                 ছুঁয়ে দেখি আপন মন।

                 স্পন্দনেই জানান দেয়,

                তোর সুখেই সুখী জীবন।

হৃদয়জুড়ে বক্ষমাঝে,

থাকিস সারাটা জীবন।

তোর সুখেতে সুখী আমি,

থাকনা কিছুকথা গোপন।

         বন্ধুরে তুই পথের সাথী,

         মেঠো পথের পথিক।

          কথার ঝুলি শেষ হতনা,

          তুই'ই ছিলিস সঠিক।

ডুব সাঁতরে খুঁজতাম তোকে,

ডুবেই গেছিস ভেবে।

অবাক করে উল্টো পাড়ে,

চমক দিতিস আগে।

          মনে রাখিস মনে বাঁধিস,

          আমার মনের বন্ধুস্নেহ।

          থাকতে চাই বন্ধু হয়ে,

         থাকে যতদিন মন ও দেহ।



Rate this content
Log in