Paula Bhowmik

Fantasy Inspirational Thriller

4  

Paula Bhowmik

Fantasy Inspirational Thriller

বন্ধু নই

বন্ধু নই

1 min
11


প্রথমে দেখে ভেবেছিলাম শালিক একটাই,

থ্যাপা হয়ে বসে আরেকটা, বোঝার উপায় নেই।

তার একটু পরে চোখে পড়ে যায় দুটোকে,

এবারে, আমাকে আর পায় কে !

এক শালিক দেখার বিরম্বনা থেকে বাঁচলাম,

থলি থেকে তক্ষুনি মোবাইলটা বের করলাম।

ক্যামেরা খুলে ছবি তুলতে যত কাছেই এগোই,

ওমা ! ওদের দেখি, প্রাণে একটুও ভয় নেই। 

একদম সামনে গিয়ে এবারে ক্লিক করে ফেলি,

আরো কিছুক্ষন থেকে, একটা যায় চলি,

না, না, না, তাই বলে কিন্তু খুব বেশি দূরে নয়,

ফুট দুয়েক দূরে সরেই ওটা থিতু হয়।

একটাকে ঘুমাতে দিয়ে আরেকজন দেয় পাহারা,

তার মানে, বন্ধু কি হতে পারিনি এখনও আমরা !



Rate this content
Log in