Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

বিকাশ দাস

Romance

3  

বিকাশ দাস

Romance

ভয়

ভয়

1 min
666


তুমি বৃষ্টি ভালোবাসো

তবু অল্পস্বল্প বৃষ্টির ছিটেয় ছাতার তলায় থাকতে ভালোবাসো ।


তুমি রোদ্দুর ভালোবাসো

তবু সূর্যয়ের গা পুড়লে ছায়ার দোলায় থাকতে ভালোবাসো ।

তুমি বাতাস ভালোবাসো

তবু বাতাস ভেঙে ঝড় ছুটলে বন্ধ দুয়ার থাকতে ভালোবাসো ।

তুমি স্রোত ভালোবাসো

তবু সমুদ্রের উত্থাল ছেড়ে ভাটায় বসে থাকতে ভালোবাসো ।


আমি জানি

তুমি আমার ভালোবাসা

তবু ভয় যদি তুমি অন্যের ভালোবাসায় থাকতে ভালোবাসো ।


Rate this content
Log in

Similar bengali poem from Romance