STORYMIRROR

Sudeepa Mondal

Abstract Inspirational

2  

Sudeepa Mondal

Abstract Inspirational

ভালোবাসা

ভালোবাসা

1 min
186


ভালোবাসা, দেখে না কোনো স্থান, কাল, পাত্র, 

সে শুধু চায় তোমাকেই একমাত্র 

সবার মাঝে সে যে এক অনন্ত, 

ফুল ফুটুক না ফুটুক আজ বসন্ত l

      তোমার চোখের অব্যাক্ত সেই ভাষা, 

       তার নাম হোক না ভালোবাসা, 

      তোমার মুখের কঠিন নীরবতা, 

        মন  ঠিক খুঁজে নেবে, তার ভাষা, 

      সময়ের সাথে হোক না সে দুরন্ত, 

      ফু

ল ফুটুক না ফুটুক আজ বসন্ত l

ভালোবাসা এক স্বপ্নের কারিগর, 

চাওয়া না পাওয়ার মাঝে সে বাঁধে ঘর,

ভালোবেসে কি মানুষ বড়ো ক্লান্ত? 

ফুল ফুটুক না ফুটুক আজ বসন্ত l

       নাইবা দিলে কোনো চরম প্রতিশ্রুতি, 

        চাঁদ, তারা নয়, বাজুক প্রাণের মর্মগীতি, 

       মন দিয়ে শুরু, মনটাই শেষ পর্যন্ত, 

       ফুল ফুটুক না ফুটুক আজ হোক বসন্ত l

              


Rate this content
Log in

Similar bengali poem from Abstract