Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Avijit Adak

Comedy Romance

3  

Avijit Adak

Comedy Romance

ভালোবাস মানে অনুভূতি

ভালোবাস মানে অনুভূতি

1 min
12K



দেখেছি তোমার ছবি,সবুজ শাড়িতে

নিশ্চুপ আমি,তোমায় দেখে ।

মনে মনে ভাবি এটা কি রুপ 

অনুভূতি হল সর্গ দেখার সুখ।

কল্পনায় দেখি তুমি ভেজা খোলা চুলে 

পরীর অস্তিত্ব আছে,লোকে বলে ।

তারপর যখন তুমি কপালে নিলে টিপ

ঠিক যেন শরতের আকাশে সৌন্দর্যময় প্রদীপ ।

হাতে চুড়ি চোখে কাজল 

তোমার লয়ে আমি পাগল ।

লাল লিপস্টিক ঠোঁট আর নুপুর পায়ে 

ভেসে আছি শুধু তোমার লয়ে ।

বঙ্গ নারী হয়ে তুমি আমার হাত ধরলে 

হারিয়ে গেলাম আমি তোমার কোলে ।

তারপর হাত ধরে রাতের কলকাতা ঘোরা

সাক্ষী ছিল লাইটপোস্ট আর একটি মাত্র তারা ।

খানিকক্ষণ পরে মেঘের গুরুগুর আর বৃষ্টি 

তুমি সঙ্গে তাই রোমাঞ্চকর সৃষ্টি ।

বাহিরে বৃষ্টি আর সঙ্গে গরম চায়ের পেয়ালা

এক পলক চোখে চোখ ফেলা।

চোখের ভাষা আর বর্ননাতীত মৃদু হাসি 

হ্যাঁ , আমি পাগল তোমায় ভালোবাসি ।

হঠাৎ শুনলাম,দরজায় ঠক ঠকানি 

মায়ের শব্দ, উঠবি নাকি খাবি বকুনি ।


Rate this content
Log in

Similar bengali poem from Comedy